পাওয়ারফুল ফোকাস বাংলা free pdf download- থিবো মেরিস | ই-বুক সমাহার

  

পাওয়ারফুল ফোকাস বাংলা Powerful Focus free pdf download- থিবো মেরিস 

পাওয়ারফুল ফোকাস এর বাংলা অনুবাদ বইয়ের pdf ফ্রি ডাউনলোড করুন। ইংলিশ ও পাবেন। বইয়ের লেখক  থিবো মেরিস, বইয়ের অনুবাদক প্রিতম মুজতাহিদ। 


পাওয়ারফুল ফোকাস বাংলা free pdf download- থিবো মেরিস

বই সম্পর্কে:

Title পাওয়ারফুল ফোকাস
Author থিবো মেরিস
Translator প্রিতম মুজতাহিদ
Publisher রুশদা প্রকাশ
ISBN
Edition Sep, 2022
Number of Pages 80
Country বাংলাদেশ
Language বাংলা
Format
Size

 


পাওয়ারফুল ফোকাস বইয়ের রিভিউ:

আপনার খবর কি? আপনি কি আপনার মনোযোগের গুরু নাকি বিক্ষিপ্ততার দাস? গভীর মনোযোগ দেয়ার মাধ্যমে, আপনি কীভাবে বিক্ষিপ্ত থেকে লেজার-শার্প মনোযোগে যেতে হয় তা মাত্র সাত দিনের মধ্যে শিখবেন। প্রতিদিন, আপনার মনোযোগ শক্তিশালী করার জন্য আপনাকে ব্যায়াম দেওয়া হবে। সাত দিন শেষে, আপনি ফোকাস কি সে সম্পর্কে আপনি গভীরভাবে উপলব্ধি করতে পারবেন, কিভাবে মনোযোগ কাজ করে এবং আপনি আপনার পরিচিত সবচেয়ে মনোযোগী ব্যক্তিদের মধ্যে একজন হয়ে উঠবেন। ১ম অংশে, স্পষ্টতা অর্জন করতে, আমরা আপনার দৃষ্টি সংশোধন করার জন্য কাজ করব। আপনি একটি পরিষ্কার দৃষ্টিভঙ্গি বিকাশ করার মাধ্যমে, আপনি আজ, এই সপ্তাহে, এবং এই মাসে কাজ করার জন্য মূল কাজগুলিকে আরও ভালভাবে সনাক্ত করতে সক্ষম হবেন। আপনি যত বেশি স্পষ্টতা অর্জন করবেন, মনোযোগ দেয়া আপনার জন্য তত সহজ হবে। ১-১৫ দিনের প্রশ্নগুলো আপনি কি চান তা চিহ্নিত করার জন্য ২য় দিন -আপনি কি চান তার স্পষ্টতা অর্জন করা ৩য় দিন- আপনার কি করা প্রয়োজন সেই বিষয়ে স্পষ্টতা অর্জন করা ৪থ দিন- এটা কিভাবে করা উচিত সেই সম্পর্কে স্পষ্টতা অর্জন করা ২য় অংশে, বিক্ষিপ্ততা এবং বাঁধা দূর করে, আপনি কিভাবে আপনার চারপাশের সমস্ত বিভ্রান্তি দূর করবেন আবিষ্কার করুন এবং লেজার-তীক্ষ্ণ মনোযোগ বিকাশ করুন। আপনি সহজসাধ্য করা শিখবেন। আপনি এটি করার সাথে সাথে, আপনি আপনার দিনের নিয়ন্ত্রণ আরও বেশি উপলব্ধি করবেন। এখানে আমরা কি শেষ করব: ৫ম দিন- সহজসাধ্য করা ৬ষ্ঠ দিন- অকেজো প্রবেশ হ্রাস করা ৭ম দিন- ঘর্ষণ এবং শক্তির অপচয় দূর করা ভালো শোনাচ্ছে তাই না? যদি তাই হয়, চলুন শুরু করা যাক, আমরা কি?


ডাউনলোড করুন:

নিচে ক্লিক করে ডাউনলোড করুন। ডাউনলোড না হলে টেলিগ্রামে থেকে করে ডাউনলোড করুন। ডাউনলোড লিংকে কাজ না করলে অপেক্ষা করুন বা ফেসবুকে আমাদের ম্যাসেজ করুন।


গুগল ড্রাইব- Download

টেলিগ্রাম- Download

কিভাবে ডাউনলোড করবেন টা দেখতে নিচের ভিডিও দেখুন 



Youtube video 


উপরে ডাউনলোড না হলে, পাওয়ারফুল ফোকাস বইটি এই অ্যাপে পাবেন..
অ্যাপটিতে ৫ স্টার রেটিং দিতে ভুলবেন না। আরও কোনো বই লাগলে এই অ্যাপেই পাবেন। 

Post a Comment

Previous Post Next Post