ডোপামিন ডিটক্স বাংলা অনুবাদ pdf download free- থিবো মেরিস | ই-বুক সমাহার

       

ডোপামিন ডিটক্স বাংলা অনুবাদ pdf download free- থিবো মেরিস। অনুবাদক প্রিতম মুজতাহিদ। ইংরেজি Dopamine Detox: A Short Guide to Remove Distractions and Get Your Brain to Do Hard Things এর অনুবাদ।

ডোপামিন ডিটক্স বিক্ষিপ্ত মনকে প্রশিক্ষিত করে কঠিন কাজকে বশে আনার সহজ কৌশল বইটি একটি অনুবাদ বই।  অনুবাদক প্রিতম মুজতাহিদ।  এটি আত্ম উন্নয়ন ও মোটিভেশনমূলক বই।



ডোপামিন ডিটক্স বাংলা অনুবাদ pdf download free- থিবো মেরিস | ই-বুক সমাহার



বই সম্পর্কে:

Title ডোপামিন ডিটক্স
Author থিবো মেরিস
Translator প্রিতম মুজতাহিদ
Publisher রুশদা প্রকাশ
ISBN 978-984-96426-8-8
Edition July, 2022
Number of Pages 80
Country বাংলাদেশ
Language বাংলা
Format
Size

 

ডোপামিন ডিটক্স বইয়ের রিভিউ:

বদঅভ্যাস নিয়ন্ত্রনের কার্যকরী কৌশল ডোপামিন ডিটক্স বই। এটি একটি বেষ্ট সেলার বই।আপনি জানেন যে একটি মাত্র টাস্ক (করণীয় কাজ) নিয়ন্ত্রণ করতে পারলে আপনার সামগ্রিক প্রোডাক্টিভিটি বা উৎপাদন ক্ষমতার উপরে বিশাল প্রভাব পড়বে। এটা হয়তো আপনার প্রমোশনে সাহায্য করতে পারে অথবা আপনাকে মানসিক শান্তি দিতে পারে। কিন্তু সেই কাজটি আপনি কখনোই শুরু করছেন না। 

আপনি কি কোন কাজ করতে গড়িমসি করেন ? প্রায়শই নিজের ভেতরে অস্থিরতা অনুভব করেন এবং এ জন্য হাতে থাকা কোন কাজে ফোকাস করতে পারছেন না ? আপনার জীবন ইতিবাচক পরিবর্তন করতে পারে এমন গুরুত্বপূর্ণ লক্ষ্যগুলো আপনাকে আকৃষ্ট করতে পারছে না ?


প্রতিদিন এই একই ধারা চলতে থাকার কারনে আমাদের জন্য যা সবচেয়ে বড় লক্ষ্য বা আজীবন দেখে আসা স্বপ্ন ছিল সেটি হাত ফসকে যেতে থাকে । আমরা যতটুকুর যোগ্য তার চেয়ে অনেক কম অর্জন করি, যতটুকু দরকার তারচেয়ে অনেক কম পারফর্ম করতে পারি । ভেতর থেকে আমরা এই অবস্থাটা বুঝতে পারি এবং আমাদের আত্মসম্মান ক্ষয়ে যেতে থাকে । ফলশ্রুতিতে আমাদের ভেতরে জন্ম নেয় হতাশা , নিরাশা , উদাসীনতা , হিংসা এমনকি রাগের ।কিন্তু ব্যপারটা এমন হবার ছিল না।

ডাউনলোড করুন:

নিচে ক্লিক করে ডাউনলোড করুন। ডাউনলোড না হলে টেলিগ্রামে থেকে করে ডাউনলোড করুন। ডাউনলোড লিংকে কাজ না করলে অপেক্ষা করুন বা ফেসবুকে আমাদের ম্যাসেজ করুন।

গুগল ড্রাইব- Download

টেলিগ্রাম- Download



উপরে ডাউনলোড না হলে, পাওয়ারফুল ফোকাস বইটি এই অ্যাপে পাবেন..
অ্যাপটিতে ৫ স্টার রেটিং দিতে ভুলবেন না। আরও কোনো বই লাগলে এই অ্যাপেই পাবেন।



2 Comments

Previous Post Next Post